Glary Utilities Pro 5 lifetime key 2020 [ Latest ]

glary-utilities-pro-5-lifetime-key-2020
Glary Utilities Pro 5 lifetime key 2020 [ Latest ]
কেমন আছেন সবাই আসা করি ভালো  কাজের প্রয়োজনে পিসিতে আমরা বিভিন্ন রকম অপারেটিং সিস্টেম XP/VISTA/7/Server Enterprise ব্যবহার করি। এর মধ্য কাজের ও অপারেটের সুবিধার দিক দিয়ে ৮০% এক্সপি ব্যবহার করি। যখন পিসিতে আমরা নতুন অপারেটিং সিস্টেম ব্যবহার করি তখন প্রথমদিকে পিসির গতি ও পারফরম্যান্স বেশ ভালোই থাকে। কিন্তু বেশ কিছু দিন যাবার পর পারফরম্যান্স অস্বাভাবিক হ্রাস পেতে থাকে। এক সময় রাগের প্রেক্ষিতে মনে হয় পিসি ভেঙ্গে ফেলি। এটি শুধু আপনাদের সমস্যা নয়। প্রথম দিকে আমার ও সমস্যা হত।মূলত যারা নতুন ইউজার তাদের এই অভিযোগটাই বেশী। এই সমস্যা গুলো যে কারনে বেশী হয় ।
উপরোক্ত সমস্যা গুলো যে কারণে বেশি হয় ।
  • কোন প্রোগ্রাম ইনষ্টল করবার পর আনইনষ্টল করলে তার পুরাতন ফাইল গুলো অপারেটিং ড্রাইভে থেকে যায়।
  • বেশী পরিমাণে নেট ব্যবহারে অপ্রয়োজনীয় ফাইল গুলো জমা হতে থাকে।
  • রেজিঃ গড়মিল হলে 
  • Ram অপটিমাইজ না করার ফলে
  • অপ্রয়োজনীয় ফাইল যেমন- Temp, %temp%, inf, prefetch ইত্যাদি ফাইল জমা হলে।

যাইহোক উপরোক্ত সমস্যাবলীর সমাধানে আমরা বিভিন্ন প্রকার রেজি সফটওয়্যার ব্যবহার করে থাকি। যেমন- Ccleaner, Glary utilities, Quickheal cleaner, registry cleaner, Ausologic cleaner, My faster pc, wise cleaner, Eusing free cleaner,Advanced cleaner, Registry Mechanic ইত্যাদি। তবে এই সকল সফট ওয়্যারের বেশ কিছু সংস্করন ব্যবহার করেছি এবং কাজের পরিধি একই।

অবশ্য Glary utilities পিসিতে হয়ত অনেকেই ব্যবহার করছেন। যারা একবার Glary utilities ব্যবহার করে মজা পেয়েছেন তারা হয়ত ২য় বার অন্য কোন সফটওয়্যার ব্যবহার করতে চাইবেন না। তাছাড়া পিসি হেল্প লাইন ব্লগে পূর্বে অনেক লেখকই এই বিষয়ে পোস্ট করেছেন। এমনিতে আমিও একবার Glary utilities  নিয়ে একটি পোস্ট করেছিলাম। অবশ্য Glary utilities নিয়ে আমার পোস্ট করার কোন প্রয়োজন ছিলনা কিন্তু আজকে পোস্ট করতে হবে এর অন্যতম কারন হচ্ছে- Glary utilities সম্পূর্ণ নতুন ভার্সনে ও নতুন এন্টারফেসে রিলিজ করেছে যা পূর্বের ভার্সন হতে অনেক পার্থক্য রয়েছে। যারা নতুন ভার্সনটি ব্যবহার করবেন তাদের অনেক ভালো লাগবে। তাছাড়া এই নতুন ভার্সনে নতুন কিছু অপশন ও সুবিধাবলী যোগ হয়েছে যা নিজেরা পিসিতে ইনস্টল করলে বুঝতে পারবেন।
Glary utilities আমাকে দৃষ্টি আকর্ষণ যে কারনে করেছে ।
  • অন্য সকল সফটওয়্যারের কাজ গুলো একটি নিদিষ্ট কাজের পরিধির উপর তৈরী। অর্থাৎ একটি কাজ করা গেলেতো অন্য কাজটি করা যায় না। কিন্তু Glary utilities সকল কাজের কাজী। এর মাধ্যমে পিসির উপরোক্ত আলাচনার সমস্যাবলীর যাবতীয় সমাধানে পটু। তাছাড়া Ram এর গতি বৃদ্ধি করা, হার্ড ড্রাইভ ক্লিন করা, ইন্টারনেট ব্যবহারে জাংক ফাইলগুলো রিমুভ করা, রেজিঃ ডিফ্রাগ করা ও ক্লিন করতে পারবেন।
  • তাছাড়া আপনার কম্পিউটারের যাবতীয় তথ্যাবলী জানতে পারবেন। আপনার কোন ফাইল ডিলেট হয়ে গেলে তা পূর্বের অবস্থাতে ফেরত আনতে পারবেন।
  • কম্পিউটারে কোন ডুপ্লিকেট ফাইল থাকলে তা ডিলেট করতে পারবেন। কোন ফাইলকে কাট বা জোড়া লাগাতে পারবেন।
  • এটির অন্যতম আরেকটি বৈশিষ্ট হল- আপনার পিসিকে ফাষ্ট করবে অন্য সফটওয়্যারের মত Ram এর অযথা জায়গা দখল করবে না।
  • ইউজার রেটিং ও ডাউনলোডের দিক দিয়ে এটি বর্তমানে সবার শীর্ষ অবস্থানে।
এবার তাহলেই আপনি বলুন- কোনটি ব্যবহার করবেন? তবে আমি অন্যান্য সকল বাদ দিয়ে প্রায় ২ বছর যাবত Glary utilities ব্যবহার করছি। Glary utilities অনেকেই ব্যবহার করেন। কিন্তু তা Free ভার্সন। এর আধুনিক আরেকটি ভার্সন হল- Glary utilities Pro। এটি লাইসেন্স সফটওয়্যার প্রায় ৩৬$ এর মত দাম। চিন্তার কোন কারন নাই। আমি আপনাদের Glary utilities Pro & License Key দিচ্ছি।
ডাউনলোড করার পর সফটওয়্যার ইনস্টল করুন কি ভাবে ফুল ভার্শন করবেন নিচের ভিডিওটি দেখুন ।

Glary Utilities Pro + Keygen Download Link

Download Keygen Only


আজ এই পর্যন্তই এই পোষ্টটি কোন পরামর্শ থাকলে কমেন্ট করতে পারেন পরিশেষে সবার সুস্থতা কামনা করছি।

Glary Utilities Pro 5 lifetime key 2020 [ Latest ] Glary Utilities Pro 5 lifetime key 2020 [ Latest ] Reviewed by Anoniem on 04:50 Rating: 5

1 opmerking:

Aangedryf deur Blogger.