advanced systemcare pro latest version with License Key

advanced-systemcare-pro-latest-version
advanced systemcare pro latest version with crack
আজ এডভান্স সিস্টেম কেয়ার প্রো ১৩ আমারা যারা উইন্ডোজ অপারেটিং সিস্টেম ব্যাবহার করি তারা জানি যে , প্রতিনিয়ত ব্যাবহার এর ফলে আমাদের সিস্টেম প্রচণ্ড স্লও হয়ে পরে কোন প্রকার পরিচর্যা না করলে একটা সময় বার বার হাং এসব অনন্ত বিরক্তিকর এর শেষ সমাধান হল উইন্ডোজ সেটআপ কিন্তু বার বার উইন্ডোজ সেটাআপ দেয়া মোটেও পিসি এর জন্য মঙ্গলজনক নয় আর সময় সাপেক্ষো বটে ।

কিন্তু আপনি নিয়মিত পরিচর্যা করলে এসব সমস্যা হয় না পিসি তে । পরিচর্যা বলতে আমি বাইরের ধুলা ময়লা পরিষ্কার এর কথা বলিনি অপারেটিং সিস্টেম এর পরিচর্যার কথা বলেছি কারন প্রতিদিন ব্যাবহার এর ফলে অপারেটিং সিস্টেম এর ভিতরেও বাইরের ধুলো বালির মত আবর্জনা জর হয় যা পিসি কে স্লও করে ফেলে সেগুলো হল জাঙ্ক ফাইল , রেজিস্ট্রি , অগোছালো ফাইল ইত্যাদি ইত্যাদি এসব বেশি জমে গেলে পিসির স্বাভাবিক পারফর্মেন্স খতিগ্রস্থ হয় ।

এগুলো ম্যানুয়ালি পরিষ্কার করা যায় যা এক্সপার্ট দের কাছে সহজ হলেও , সাধারণ ব্যাবহারকারী বা আমার মত সুপার অলস এর কাছে প্রচণ্ড বিরক্তি কর আমার সব সময় মনে হয় আমার কাজ গুলো অন্য কেউ করে দিক একদম পারফেক্ট ভাবে । তবে বিশ্বাস কম থাকায় সব কাজে অন্যদের নিয়োগ দিতে পারি না তবে কম্পিউটার এর পরিচর্যার ব্যাপার ১০০% নির্ভর করা যায় এডভান্সড  সিস্টেম কেয়ার এর উপর সত্যি কথা বলতে কি কখন কি কি করলে পিসি এর পারফর্মেন্স ভালো থাকবে তা মনে করে ম্যানুয়ালি করা খুবই বিরক্তিকর আমার মতে তার চেয়ে উইন্ডোজ সেটআপ সহজ তাই এডভান্সড সিস্টেম কেয়ার ব্যাবহার এর পরামর্শ দেই সবাইকে ।

প্রথমে এডভান্সড সিস্টেম কেয়ার প্রো টা নিচের  লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন

advanced systemcare ultimate 13 Download Link

advanced systemcare pro latest version with License Key advanced systemcare pro latest version with License Key Reviewed by Anoniem on 07:18 Rating: 5

1 opmerking:

Aangedryf deur Blogger.